মানিকগঞ্জে আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কর্মী সভা অনুষ্ঠিত

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জে আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার দুপুরে জেলা শাখার আয়োজনে শহরের বেউথা আরব ভবনে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক  ও ঢাকা জেলার সভাপতি মো:সিরাজুল ইসলাম।

মানিকগঞ্জ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সভাপতি রেজাউল করিম রিমনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ.এইচ.এম আব্দুল কাদের এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মো.সাহাবুদ্দিন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ, জেলা শাখার সহ সভাপতি মোক্তার হোসেন, আব্দুল মান্নানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জেলা ও উপজেলা শাখার অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে বলেই আমরা এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি।  বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগ সেই মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে  গঠিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযুদ্ধের ডাক দিয়ে দেশ স্বাধীন করেছে। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। দেশ ইতিমধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে খ্যাতি অর্জন করেছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে আরোও উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। সংগঠনকে আরোও শক্তিশালী করতে যোগ্য ও ত্যাগি লোককে কমিটিতে আনতে হবে।

Print Friendly

Related Posts