চরফ্যাসন সরকারি টিবি মডেল হাইস্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রিপন শান: ২০১৮ সনের জেএসসি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেছে দক্ষিণ বাংলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরফ্যাশন সরকারি ট্যাফনাল ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয় ।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক তানভীর আহম্মেদ এর দক্ষ নেতৃত্বে ও সকল শিক্ষকের আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়টি প্রতি বছরের ন্যায় এবারও ভোলা জেলায় জেএসসি পরীক্ষায় ভালো ফলাফল করেছে । বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা অর্জন করেছে ৬২ টি বৃত্তি । এই কৃতি শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা যোগাতে ৩১ আগস্ট ২০১৯ শনিবার শিক্ষার্থীদের এক প্রাণময় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন আখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতিও বাংলাদেশ আওয়ামীলীগ চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন পৌরসভার মেয়র বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বাদল কৃঞ্চ দেবনাথ, উপজেলা নির্বাহী অফিসার মো: রুহুল আমিন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াউল হক মিলন।

মূল্যবান বক্তব্য রাখেন, বিদ্যালয়টির স্বনামখ্যাত উপপ্রধান শিক্ষক তাসলিমা হোসেন । এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের গুণী শিক্ষক শামসুন্নাহার স্নিগ্ধা সহ সকল শিক্ষক । অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সরব উপস্থিতি আর অতিথিদের প্রণোদনা জাগানিয়া বহুমাত্রিক বক্তব্য অন্যরকম আমেজ সৃষ্টি করে ।

Print Friendly

Related Posts