আপনার আজকের রাশিফল ॥ ৩ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৩ সেপ্টেম্বর ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল)-

সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত বিষয়ে কোনও দান করতে হতে পারে। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও কষ্ট বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে)-

সংসারে ব্যয় সঙ্কোচন করা নিয়ে আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পতির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ হতে পারে। বাড়ির বাইরে বিবাদের আশঙ্কা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)-

প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি পেতে পারেন। চিকিত্সার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা। পেটের কোনও সমস্যা হতে পারে। বন্ধুর থেকে ভালবাসা পেতে পারেন আজ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই)-

আর্থিক ব্যাপারে চাপ আসতে পারে। আজ কোনও আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ অনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট)-

অতিরিক্ত কথা বলবার জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে ভাল খবর পেতে পারেন। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)-

আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। শরীরে কোনও রোগের জন্য যন্ত্রণা বৃদ্ধি। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসার ক্ষেত্রে কারও কাছ খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর)-

বাড়িতে আজ অনেক অতিথি আসতে পারে। আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল ভাবে কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হওয়ার সম্ভাবনা। বাড়তি খরচের যোগ রয়েছে। চিকিত্সার জন্য চিন্তা বাড়বে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদের আশঙ্কা। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে বাজে খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর)-

সময়ের সঙ্গে একটু তাল মিলিয়ে চলুন। রহস্যজনক কিছু আবিষ্কার করতে পারেন। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক হওয়ায় আজ কোনও ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত পেতে পারেন। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)-

অযথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। পোষ্য নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী)-

গান বাজনার প্রতি অনুরাগ বাড়তে পারে। আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসায় নতুন কোনও ব্যবস্থা নিতে হবে। কারও জন্য চিকিত্সা খরচ বৃদ্ধি। অফিসে তর্ক হওয়ার আশঙ্কা। শরীরের কোথাও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। মানসিক দিক দিয়ে কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য বাড়িতে অশান্তি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী)-

কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য বাবা-মায়ের থেকে ভয়। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসার দিকে মধ্যম ফল পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ)-

রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হওয়ার আশঙ্কা। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য চিন্তা। প্রিয় জনের ক্ষতি হতে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।

Print Friendly, PDF & Email

Related Posts