মতলব উত্তর যুব উন্নয়ন ফোরামের রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা যুব উন্নয়ন ফোরাম আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ছেঙ্গারচর সরকারি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে আয়োজিত এক শিক্ষার মানোন্নয়ন শীর্ষক আলোচনা সভায় পুরস্কার বিতরণ শেষে সকল শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউএও শারমিন আক্তার। তিনি বলেন, প্রতিযোগীতামূলক বিশ্বে টিকে থাকতে আমাদের প্রয়োজন মানসম্মত শিক্ষা। আর এ বিষয়ে সরকার আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে এ বিষয়ে আমাদের সকলেরই ভুমিকা রাখা প্রয়োজন।

ইউএনও আরো বলেন, পুথিগত বিদ্যাশিক্ষার পাশাপাশি তাদেরকে বিভিন্ন প্রতিযোগীতার মাধ্যমে দক্ষ করে গড়ে তুলতে হবে। আর আমাদের মনে রাখতে হবে, শিক্ষার্থীদের মানসিক বিকাশে এ ধরনের প্রতিযোগীতা খুবই কার্যকর। পাশাপাশি বাল্যবিবাহ থেকে মুক্ত থাকতে হবে।

উপজেলা যুব উন্নয়ন ফোরামের সভাপতি সাংবাদিক এইচএম ফারুকের সভাপতিত্বে ও সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছেঙ্গারচর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, ওসি মোঃ মিজানুর রহমান প্রমুখ।

এসময় সহকারী অধ্যাপক এমএ হাকিম খান, প্রভাষক কামরুল হাসানসহ সকল শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts