পাঁচ মাসেও সন্ধান মেলেনি মতলব উত্তরের জাহাঙ্গীরের 

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খাগুরিয়া গ্রামের মৃত ছাফর আলী মৃধার ছেলে জাহাঙ্গীর আলম মৃধা গত পাঁচ মাস ধরে নিখোঁজ রয়েছেন। তাকে না পেয়ে পাগল প্রায় তার পরিবার ও আত্মীয় স্বজনেরা। গত ২ এপ্রিল ভোরে ফজর নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সে। এখন তার সন্ধান চায় পরিবার।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে পরিবারের সাথেই ছিল সে। কিন্তু নামাজের কথা বলে বাড়ি ত্যাগ করে জাহাঙ্গীর।

দীর্ঘদিন যাবৎ প্রবাসে (সৌদি আরব) থেকে ২০১৮ সালের ৮ জুলাই দেশে ফিরেন তিনি। তাকে খুঁজে না পেয়ে তার স্ত্রী ফাতেমা বেগম গত ২৫ এপ্রিল মতলব উত্তর থানায় নিখোঁজ ডায়েরী করেন। ডায়েরী নং ৯২১।

বাড়ি থেকে বের হওয়ার সময় চেক লুঙ্গি ও ডোরা কাটা শার্ট পরিহিত ছিলেন। তার শারীরিক গঠন মাধ্যম, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি ও মাথায় টাক আছে, বয়স আনুমানিক ৪৮।

এখন তার পাসপোর্ট আর ছবিই একমাত্র সম্বল হয়ে দাঁড়িয়েছে তার স্ত্রী ও তিন সন্তানের।

জাহাঙ্গীর আলমের স্ত্রী ফাতেমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামী খুবই শান্ত ধরনের। কারো সাথে কোন ঝগড়া বিবাদ হয়নি। কিন্তু সে কেন এভাবে বাড়ি থেকে বের হল, কিছুই বুজতে পারছি না। সে (জাহাঙ্গীর) কোথায় আছে, কেমন আছে, কোন খোঁজ খবর পাচ্ছি না। আমাদের সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নিয়েছি, কিন্তু কোথাও তার সন্ধান পাচ্ছি না।

কোন ব্যক্তি যদি তার সন্ধান পান তাহলে ০১৯৯২৫৮১২৬১, ০১৮২৭৬৫৮৬৮২ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

জাহাঙ্গীরের মামা আব্দুল মালেক জানান, থানায় জিডি করার পর এসআই ফিরোজ আলম বাড়িতে পরিদর্শন করে গেছেন। কিন্তু তার এখনো কোন সন্ধান পাচ্ছি না। আমরা চাই জাহাঙ্গীরদ্রুত আমাদের মাঝে ফিরে আসুক।

Print Friendly, PDF & Email

Related Posts