৩ দিনের সফরে মতলবে আসছেন নূরুল আমিন রুহুল এমপি

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে যোগ দিবেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল এমপি। আগামী তিনদিন ব্যাপী মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় এসব কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

জানা গেছে, ৬ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১২ টার সময় মতলব দক্ষিণ উপজেলার দিঘলদী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি পরিদর্শন করবেন ও আর্থিক সহায়তা প্রদান করবেন এমপি নুরুল আমিন রুহুল।

বিকাল ৩ টার সময় মতলব উত্তর উপজেলার মোহনপুর, এখলাছপুর ও জহিরাবাদ ইউনিয়নে সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করবেন।

পরদিন ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টার সময় মতলব উত্তরের নাউরী আদর্শ ডিগ্রি কলেজে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে শিক্ষা বিষয়ক মতবিনিময় কুইজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করবেন।

বিকাল ৩ ঘটিকার সময় মতলব উত্তর উপজেলা পরিষদ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করবেন। এবং পরদিন ৮ সেপ্টেম্বর রোববার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার ক্রীড়া সমিতির ৪৮তম গ্রীষ্মকালীন খেলাধুলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন।

এছাড়াও এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ কার্যক্রম অংশগ্রহন করবেন বলেও জানা গেছে।

Print Friendly

Related Posts