মানালির পাসওয়ার্ড মুক্তি পাচ্ছে ২ অক্টোবর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ খুব শীঘ্রই মুক্তি পাবে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি পাসওয়ার্ড। ছবিতে অভিনয় করেছেন দেব, পরমব্রত, রূক্মিণী, পাওলি। পাসওয়ার্ড জিনিসটি কত গুরুত্বপূর্ণ তা নিয়ে বেশ কিছু ভিডিও শেয়ার করেছেন দেব। রবিবারও সাইবার ক্রাইম কতটা ভয়ানক এই নিয়ে একটি ভিডিও পোস্ট করেন দেব। সেই ভিডিওয় মানালি তাঁর অভিজ্ঞতা শেয়ার করে নেন।

সাইবার ক্রাইম সম্পর্কে কথা বলতে গিয়ে মানালি জানান, তাঁর বাবার কাছে একবার মোমো থেকে ফোন এসেছিল। কিন্তু ভয় পেয়ে তখন তিনি ফোন ধরেননি। তাই মানালি বলছেন, তখন ভয় পেয়ে ফোনটা ধরিনি। কিন্তু এখন মনে হয় ফোনটা ধরে জিজ্ঞাসা করা উচিত ছিল যে কে ফোন করেছেন।

mana

এছাড়াও মানালি বলছেন, আমরা প্রায়ই এক ধরনের মেসেজ পাই ফোনে- আপনি লক্ষ লক্ষ টাকা জিতেছেন। একটা কথা আছে, লোভে পাপ, পাপে মৃত্যু। ফলে ওই ধরনের মেসেজের উত্তর দিলে অ্যাকাউন্ট ডিটেলস চাওয়া হয়। সেই সমস্ত তথ্য দিলেই অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়।

এছাড়াও পাস ওয়ার্ড ও অনলাইন শপিং-এর বিষয়েও সচেতন করেন অভিনেত্রী। তিনি বলেন, আমরা গুগলে অনেক কিছু সার্চ করি। অনলাইন শপিং করি। কিন্তু এগুলো কতটা নিরাপদ, সে বিষয়ে সচেতন থাকা উচিত। পাসওয়ার্ড ছবি থেকে এই সংক্রান্ত নানা উত্তর পাওয়া যাবে।

প্রসঙ্গত, দেব-পরমব্রত অভিনীত এই ছবিটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর।

Print Friendly, PDF & Email

Related Posts