মতলব উত্তরে ফুটবলে ষাটনল ইউনিয়ন চ্যাম্পিয়ন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ-১৭) ফুটবল গোল্ডকাপ টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ মাঠে প্রধান অতিথি হিসেবে ফাইনাল ম্যাচ উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নূরুল আমিন রুহুল।

উদ্বোধন শেষে ফাইনাল ম্যাচে ষাটনল ইউনিয়ন বনাম এখলাছপুর ইউনিয়ন অংশগ্রহণ করে। ২-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ষাটনল ইউনিয়ন। রানার্সআপ হয়েছে এখলাছপুর ইউনিয়ন। পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন অতিথিবৃন্দ। খেলায় পৃষ্ঠপোষকতায় ছিলেন ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শারমিন আক্তার।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একে আজাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক গাজী আইয়ুব আলী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, আ’লীগ নেতা কাইয়ুম চৌধুরী, ঢাকার শাহবাগ থানা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, গজরা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ওহেদুজ্জামান ওয়াদুদ, উপজেলা ছাত্রলীগ নেতা মিরাজ খালিদ’সহ দলীয় নেতৃবৃন্দ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুল আমিন রুহুল বলেন, উন্নত জীবন গড়তে হলে খেলাধুলা অন্যতম হাতিয়ার। খেলাধুলাই পারে একটি মানুষের জীবন বদলে দিতে। শুধু তাই নয় খেলাধুলা বিশ্বের মাঝে নিজের দেশকেও বড় করে। তাই ছাত্রদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় নিজেকে নিয়োজিত রাখতে হবে। তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার ক্রীড়ামোদি সরকার। তৃণমুল পর্যায়ে থেকে ভাল খেলোয়াড় তৈরি করতে এই টুর্ণামেন্টের ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকে যে ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে, সেই দলকে অভিনন্দন জানাই। আর যারা খেলায় অংশ নিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই। আগামীতে আরো স্বতঃস্ফূর্তভাবে খেলায় অংশ নেওয়ার জন্য আহবান জানান তিনি।

 

Print Friendly

Related Posts