বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে মানিকগঞ্জ সদর বিজয়ী

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জে শেষ হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব ১৭) ফাইনাল খেলা।

মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে এই ফাইনাল খেলায় বালিকঅনুর্ধ্ব ১৭ প্রতিদ্বন্দ্বিতা করে মানিকগঞ্জ সদর উপজেলা বনাম ঘিওর উপজেলা দল ।খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে সদর উপজেলা ৩-০ গোলে ঘিওর উপজেলা বালিকা দলকে পরাজিত করে ফাইনালে জয়লাভ করে।

পরে বালক অনুর্ধ্ব ১৭ খেলা শুরু হয়। এতে মানিকগঞ্জ সদর উপজেলা ও শিবালয় উপজেলা দল প্রতিদ্বন্দ্বিতা করে।খেলার প্রথমার্ধের কয়েক মিনিটিই শিবালয় উপজেলা দলের রক্ষণভাগ ভেদ করে গোলপোষ্টে  বল পাঠিয়ে দেয় সদর উপজেলা দল। তবে নির্ধারিত সময়ের মধ্যে সদর উপজেলার দলের লক্ষণভাগ ভেদ করতে না পারায় ১-০ গোলে পরাজিত হতে হয় শিবালয় উপজেলা দলকে।

ফাইনাল খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান মিয়া।

এসময় অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার, টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার মোঃ নুরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তা ও টুর্ণামেন্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts