ধামরাইয়ে এক রাতে তিন বাড়িতে ডাকাত, স্কুলছাত্রকে খুন

রাসেল হোসেন,ধামরাই: ঢাকার ধামরাইয়ে ডাকাতের হামলায় রমজান মিয়া নামে নবম শ্রেণী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় ডাকাত দলের সদস্যরা ওই স্কুল ছাত্রের বাড়ি থেকে লুট করে নেয় নগদ টাকাসহ স্বর্ণাংকার।

শুক্রবার দিবাগত মধ্যরাতে ধামরাইয়ের জালসা এলাকার সাইদ মিয়ার বাড়িতে এই ডাকাতি ও হত্যাকান্ডের ঘটনা ঘটে। এর আগে ডাকাত সদস্যরা একই এলাকার আজাহার ও শাজাহান মিয়া নামে আরও দুই ব্যক্তির বাড়িতে হানা দিয়ে লুট করে নেয় নগদ টাকা ও স্বর্ণাংকার।

নিহত স্কুল ছাত্রের চাচা আজিজুল মিয়া জানান,অজ্ঞাত পরিচয়রের ৮-১০ জনের এক দল ডাকাত গেল রাতে সাইদ মিয়ার বাড়িতে প্রবেশ করে বাড়ির সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণাংকার লুট করে। এসময় গৃহকর্তা সাইদ মিয়ার ছেলে রমজান মিয়া ডাকাত সদস্যদের বাধা দিতে চাইলে ডাকাত সদস্যরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে ঘাড়ে ও পিঠে জখম করলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এদিকে, ঘটনার পর ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের মরদেহটি ময়না তদন্তের রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

ডাকাতির ঘটনা সত্যতা শিকার করে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, এ অবস্থা কিছুতেই চলতে দেওয়া যায় না। যে কোন মূল্যে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Print Friendly

Related Posts