৫ মোটরসাইকেলসহ চুরির সরঞ্জাম ও মাদক উদ্ধার, গ্রেফতার ৪

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল চুরিতে সক্রিয় ৪ জনকে গ্রেপ্তার করেছে ধামরাই থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের ৫ মোটরসাইকেল উদ্ধার করা হয়। পাশাপাশি চুরিতে ব্যবহৃত তালা ভাঙ্গার হ্যান্ডেল ও বিভিন্ন চাবি পাওয়া যায়। এসময় তাদের কাছ থেকে ১৩০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
শনিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান ঢাকা জেলার উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান ।
আসামীরা হলো-মাগুড়ার মহম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মুন্ন মোল্যার ছেলে নাজমুল হাসান মুন্ন। খুলনা জেলার রূপসার থানার  বাগমারা গ্রামের ইদ্রিস ফরাজীর ছেলে বাদশা ফরাজী ও রবিউল ফরাজী ও অপরজন একই জেলার লবণচোরা থানার মাথাভাঙ্গা গ্রামের গাফফর মোল্লার ছেলে সেলিম মোল্লা।
এ বিষয়ে ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সাইদুর রহমান জানান জানান, গত ২২ সেপ্টেম্বর উপজেলার কালামপুর এলাকার টিভিএস মোটরসাইকেল শোরুপে চরির ঘটনা ঘটে। সে সূত্রে ধরে  ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহার দিক নির্দেশনায় ওসি অপারেশনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস আই) ফরহাদেক সাথে নিয়ে দেশের বিভিন্ন এলঅকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের তথ্য মতে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তারা মূলত ধামরাই, সাভার ও আশুলিয়ায় এলাকায় মোটরসাইকেল চুরির মুল হোতা।
এছাড়া এই চক্রিটি মাদকের সঙ্গেও জড়িত রয়েছে।এদের মধ্যে তিন জন সহদর। ইদ্রিস ফরাজির নামে ০৭ টি মামলা সহ ৮ বছরের সাজা ওয়ারেন্ট রেয়েছে।আর বাকি সবার বিরুদ্ধে একাধিক ডাকাতিসহ চুরির মামলা রয়েছে।এদের সবাইকে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Print Friendly, PDF & Email

Related Posts