ধামরাইয়ে সিএনজি পাম্প থেকে প্রকৌশলীর মৃতদেহ উদ্ধার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকায় এন এন্ড এন সিএনজি পাম্প থেকে দুই সন্তানের জনক প্রকৌশলী সোহরাব হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে সিএনজির ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সোহরাব কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার ফারাকপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, ঢুলিভিটা এন এন্ড এন সিএনজি পাম্পের প্রকৌশলী হিসেবে সোহরাব হোসেন দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। আজ মঙ্গলবার সকালে ওই পাম্পের কর্মচারি শিপন সোহরাবকে ডাকতে গেলে দেখেন তার ঘরের ভিতর সাঁথিরের সাথে তার লাশ ঝুলে রয়েছে। এসময় তিনি পুলিশে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, সোহরাবের মৃত্যু রহস্যজনক। তিনি অনেক ভাল মানুষ ছিলেন, কথা কম বলতেন।

এন এন্ড এন সিএনজি পাম্পের ম্যানেজার মিজানুর রহমান জানান, সোহরাব হোসেন একজন ভাল মানুষ ছিল, তবে তার মৃত্যু কিভাবে হয়েছে তা তিনি জানেন না। পাম্পের মালিক মাহাবুব সাথে সোহরাবের কিছু হয়েছে কি না? এ বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান ম্যানেজার। তবে মালিক মাহাবুব রহমানের মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে ধামরাই থানার এস আই ফরহাদ হোসেন ছুটন বলেন,পাম্পের প্রকৗেশলির মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে, তদন্ত চলছে হত্যা না আত্মহত্যা।

Print Friendly

Related Posts