পুষ্পিতা পপির শেষ সিনেমা ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ আজ মুক্তি পাচ্ছে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আজ মুক্তি পাচ্ছে পুষ্পিতা পপি অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। আর এই সিনেমার মধ্য দিয়ে এই চিত্রনায়িকার বিদায় ঘটছে।

সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। সিনেমা থেকে বিদায় নিয়ে এখন তিনি নিয়মিত ইসলামের আদর্শে নিজের জীবন পরিচালনা করছেন।

পপি জানান, সিনেমা ছেড়ে দিয়েছি। আর কখনও ক্যামেরার সামনে দাঁড়াবো না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণ হচ্ছে, এই সিনেমার পর আর কোনও নতুন সিনেমায় আমাকে দেখা যাবে না। আমি আর চলচ্চিত্রে কাজ করছি না। ইসলামের জীবনধারাকে গুরুত্ব দিয়ে আল্লাহর ইবাদত করছি। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ইসলামের পথে হাঁটতে চাই।

পপি চলচ্চিত্র থেকে বিদায় নেওয়ার পর একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

উল্লেখ্য, ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। এতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। এর কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াত।

উল্লেখ্য, পুষ্পিতা পপি ২০১৪ সালে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমার মধ্যেমে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’।

Print Friendly

Related Posts