সোহরাওয়ার্দী উদ্যানের বাইরেও হাজার হাজার নেতাকর্মী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে সারা দেশ থেকে আসা হাজার হাজার নেতাকর্মী সোহরাওয়ার্দী উদ্যানের মূল সম্মেলনস্থলে প্রবেশ করতে না পেরে বাইরে অবস্থান করছেন।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সংলগ্ন দু’টি গেটের মধ্যে টিএসসি চত্বরের গেট বন্ধ করে দেওয়া হয় অতিরিক্ত ভিড়ের কারণে। এসময় অনেকেই সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে না পেরে শাহবাগ, টিএসসি চত্বরের আশপাশ, দোয়েল চত্বর, হাইকোর্ট পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়।

বিকেল ৩টায় সম্মেলনের উদ্বোধন ঘোষণা করার কথা থাকলেও সকাল থেকেই নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে দেখা যায়। জুম্মার নামাজের পর নেতাকর্মীদের ভিড় আরও বেশি বাড়তে থাকে। ইতোমধ্যে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের অপেক্ষায় লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদুল মোমিনকে। তিনি বলেন, প্রায় দুই ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে আছি। তারপরও ভেতরে ঢুকতে পারলে, সম্মেলনে অংশগ্রহণ করতে পারলে অনেকটা শান্তি পাবো।

Print Friendly

Related Posts