ফের বিয়ে করলেন লাক্সতারকা চৈতি

chyti.-1

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  ফের বিয়ে করলেন ২০০৮ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ ইসরাত জাহান চৈতি। গেল ৮ অক্টোবর পারিবারিকভাবে তিনি বিয়ে করেন মাহমুদ আরাফাতকে। চৈতির স্বামী একটি বেসরকারি বিমান সংস্থায় পাইলট হিসেবে কর্মরত।

চৈতি বলেন, পারিবারিকভাবে বিয়ে হলেও আমাদের দুজনের আগে থেকে পরিচয় ছিল। দুজনার জানাশোনার কথা দুই পরিবারকে জানাই। তারা আমাদের কথা মূল্যায়ন করেছেন। তবে প্রেম ছিল না। চলতি বছরের মাঝামাঝিতে আমাদের পরিচয়। একটু তাড়াহুড়ো করেই সবকিছু হয়ে গেল।

নির্বাচন কমিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কয়েকটি টিভিসি করেছেন চৈতি। আর সেখানকার কমিউনিকেশন হেড ছিলেন চৈতির স্বামী মাহমুদ আরাফাত। ওই সূত্রেই চৈতির সঙ্গে তার পরিচয়। এরপর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন তারা।

তিনি বলেন, নির্বাচন কমিশনে এয়ারফোর্স অফিসার (স্কোয়াড্রন লিডার) কমিউনিকেশন হেড হিসেবে মাহমুদ আরাফাত ছিল। সেখান থেকে বর্তমানে সে একটি বেসরকারি বিমান সংস্থার পাইলট হিসেবে কর্মরত।

চৈতি বলেন, মাহমুদ আরাফাত দেশের বাইরে মিশনে ছিলেন। তখন থেকেই তিনি আমাকে চিনতেন। আমার নাটক দেখতেন। বর্তমানে আমরা দুজনেই খুব ভালো আছি। আমার কাজকেও তিনি সম্মান করেন। আগেও যেভাবে বেছে বেছে অল্প কাজ করতাম, বিয়ের পরে সেভাবেই কাজ করছি।

এটি চৈতির দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৫ সালের ৮ অক্টোবর ব্যবসায়ী শাওন রায়কে বিয়ে করেন তিনি। বনিবনা না হওয়ায় তিন বছরের মাথায় চৈতির ওই দাম্পত্য জীবন ভেঙে যায়। অতীত ভুলে বর্তমান নিয়ে ভবিষ্যৎ সুন্দরের প্রত্যাশায় সকলের কাছে দোয়া চেয়েছেন এই লাক্সতারকা।

Print Friendly

Related Posts