নবীনগর সরকারি কলেজের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উৎসব

জ,ই. বুলবুল: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার থেকে দুইদিন ব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসব শুরু হচ্ছে। প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী এ উৎসবের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবাদুল করিম (বুলবুল) এমপি।

এদিকে ২৬ ডিসেম্বর বৃস্পতিবার  ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী’১৯ উদযাপন কমিটি প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। উদযাপন কমিটির সভাপতি প্রফেসর মো.ইদ্রিস উৎসব কর্মসুচিতে র‌্যালি উদ্বোধনী পর্ব স্মৃতিচারণ, রাফেল ড্র সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন রয়েছে বলে জানান।

তিনি বলেন, কেবলমাত্র নিবন্ধিত প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সীমাবদ্ধ থাকলেও  দুদিনের সান্ধ্য সাংস্কৃতিক অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। বিশিষ্ট কন্ঠশিল্পী কনকচাপা  ও ফেরদৌস আরাসহ বেশ কয়েকজন বরেণ্যশিল্পী সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ।

স্মরণিকা–‘সুবর্ণস্মৃতি’ মুক্তিযোদ্ধাদের নামে এবং দুদিন ব্যাপী  অনুষ্ঠান প্রতিষ্ঠাতা ও ভূমিদাতাদের উদ্দেশে উৎসর্গ করা হয়েছে।

মতবিনিময় সভায়  উদযাপন কমিটি সাধারণ সম্পাদক শাহরিয়ার বাদল, প্রফেসর মোহাম্মদ হাফেজ আহম্মেদ, উদযাপন প্রচার উপ-কমিটির আহবায়ক আবু কামাল খন্দকার, প্রেসক্লাব সভাপতি ও উদযাপন প্রচার উপকমিটির সদস্য সচিব মাহাবুব লিটন, সাংবাদিক আলহাজ্ব মোহাম্মদ, জ.ই. বুলবুল প্রমুখ।

Print Friendly

Related Posts