শীতার্তদের মাঝে এমপি নূরুল আমিন রুহুলের কম্বল বিতরণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। ১ টি পৌরসভা ও ১৪ ইউনিয়নের নেতাকর্মীদের মাধ্যমে ১০০ পিস করে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৯ ডিসেম্বর) মতলব উত্তর উপজেলার নাউরী গ্রামে এমপির নিজ বাসভবনে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্করের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধানের সঞ্চালনায় কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়াররম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার গরীব দুঃখী মানুষের সরকার। আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার, আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখনই দেশের উন্নয়ন হয়। শীতার্তদের জন্য পর্যাপ্ত কম্বলের ব্যবস্থা রয়েছে। গরীব অসহায়দের খুঁজে কম্বল বিতরণ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন তিনি। এমপি রুহুল আরও বলেন, সামর্থ্য অনুযায়ী অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। সমাজের বিত্তবান ও মানবিক বোধসম্পন্ন ব্যক্তিরা যদি দুর্দশাগ্রস্ত মানুষের পাশে না দাঁড়ায়, তা হলে মানুষের দুর্ভোগ আরও বাড়বে। সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে। ব্যক্তিপর্যায়ের উদ্যোগের মাধ্যমে এমন পরিস্থিতি থেকে শীতার্তদের রক্ষা করা যায়।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের শিা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ঢাকা মহানগর দণি শাহাবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা আওয়ামীলীগ নেতা আতিকুল ইসলাম শিমুল, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম শরিফ উল্ল্যা সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম তফাদার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, কলাকান্দা ইউপি সদস্য বোরহান উদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বিভিন্ন নেতা কর্মী ।

Print Friendly, PDF & Email

Related Posts