ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণকারী মজনু সিরিয়াল ধর্ষক

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণকারী একজনকে গ্রেফতার করেছে র‍্যাব। তার নাম মজনু, বয়স আনুমানিক ৩০ বছর। বুধবার শেওড়া রেলস্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয় এবং দুপুর দেড়টার দিকে তাকে কাওরানবাজারের র‍্যাবের মিডিয়া সেন্টারে আনা হয়।

পরে সাংবাদিকদের সামনে প্রেস ব্রিফিংয়ে লেফটেনেন্ট কর্নেল সরওয়ার বিন কাসেম জানান, গ্রেফতারকৃত মজনু একজন সিরিয়াল ধর্ষক ও এর আগেও সে একাধিকবার এমন ঘটনা ঘটিয়েছে।

গাজীপুরের টঙ্গী থেকে আটক মজনুকে নিয়ে বুধবার দুপুর ২টার দিকে সংবাদ সম্মেলনে আসে র‌্যাব। সেখানে এসব তথ্য জানানো হয়।সংবাদ সম্মেলনে কথা বলেন র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম। তিনি বলেন, মজনু মাদকাসক্ত। তার বাড়ি হাতিয়ায়। সে এর আগেও ওই একই এলাকায় ভিক্ষুক ও প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী যেদিন ধর্ষণের শিকার হয়েছিলেন সেদিনের ঘটনা প্রসঙ্গে সারোয়ার বলেন, সেদিন মজনু অসুস্থতার কারণে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে যাওয়ার সময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে দেখেন ও তাকে ধর্ষণ করার জন্য টার্গেট করেন।

কয়েক বছর আগে মজনুর বিয়ে হয়েছিল ও তার স্ত্রী মারা গেছেন বলেও জানিয়েছে র‌্যাব। পেশায় হকার মজনু চুরি-ছিনতাইয়ের সাথেও জড়িত।

Print Friendly

Related Posts