আগামীতে বেকার ভাতা দেওয়া হবে : নির্মল রঞ্জন গুহ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ প্রতিনিধি: স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিভিন্ন ভাতার মধ্য দিয়ে সরকার সামাজিক নিরাপত্তা দিচ্ছেন। আগামীতে বেকার ভাতাও দেওয়া হবে, এটা স্বপ্ন নয় শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে এটাও বাস্তবায়ন হবে।

তিনি নেতাকর্মীদের উদেশ্যে বলেন, সরকারি দল করেন, বিভিন্ন সুযোগ সুবিধা নিবেন অথচ দরিদ্র মানুষের পাশে দাঁড়াবেন না, এটা হতে পারে না। আগামীতে স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে কোন মাদক ব্যবসায়ী বা মাদক গ্রহনকারী কেউ সদস্যও হতে পারবে না। যাচাই বাছাই করে সারা দেশে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কর্মীদের নিয়ে স্বেচ্ছাসেবক লীগের কমিটি তৈরী করা হবে । শেখ হাসিনার নেতৃত্বে এরাই দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জে গঙ্গাধর পট্টি এলাকায় এক হাজার শীর্তাতদের মাঝে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি টঙ্গী বিশ্ব ইজতেমায় মুসল্লিদের মাঝে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে কম্বল বিতরন করেন।

মানিকগঞ্জ পৌর কাউন্সিলর রতন মজুমদারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানের স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts