প্রাণ-আরএফএল পাবলিক স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

এম এম চৌধুরী : হবিগঞ্জ জেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শায়েস্তাগঞ্জ উপজেলার শৈলজুড়ায় অবস্থিত প্রাণ-আরএফএল পাবলিক স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে স্কুলের প্রিন্সিপাল স্টিফেন্স লিউক মালাকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সহকারী মহা-ব্যবস্থাপক মোহাম্মদ এহসানুল হাবিব জয়।

বক্তব্য রাখেন, ডেপুটি ম্যানেজার সাদিয়া আফরিন। আলোচনা শেষে মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক মোঃ ছানাউল্লাহ।

অনুুষ্ঠানে স্কুলের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে মানপত্র বিতরণ করা হয়। একইভাবে স্কুলে মানপত্র প্রদান করে এ শিক্ষার্থীরা। এ সময় স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সহকারী মহা-ব্যবস্থাপক মোহাম্মদ এহসানুল হাবিব জয় বলেন, এ স্কুলের শিক্ষকরা আন্তরিকভাবে পাঠদান করাচ্ছেন। আমরাও স্কুলের দিকে নজর রাখছি। এসএসসিতে শিক্ষার্থীদের ভাল ফলাফল আশা করছি। স্কুলে নিয়মনীতি মেনে মিলাদ মাহফিল, শিক্ষার্থী বিদায় সংবর্ধনা, শরীচর্চা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে আসছে।

স্কুলের প্রিন্সিপাল স্টিফেন্স লিউক মালাকার বলেন, এবারের এসএসসি পরীক্ষায় এ স্কুল থেকে মোট ৪৭জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে। শিক্ষকরা অতিযত্ন সহকারে এ শিক্ষার্থীদের মাঝে সুশিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছে। আশা করা হচ্ছে ভাল রেজাল্টের।

Print Friendly, PDF & Email

Related Posts