ধামরাই‌য়ে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই‌য়ে মা‌টির ট্রাক চাপায় স্কুল ছাত্র মাসুদ হো‌সেন (১৪) নিহত হ‌য়েছে। কাওয়ালীপাড়া বাজা‌রের প্রি‌ন্সিপাল হা‌ফিজ উ‌দ্দিন স্কু‌লে নবম শ্রেণী‌র ছাত্র ছিল মাসুদ। জনতা ঘাত ট্রাক ও ড্রাইভার জ‌হিরুল ইসলাম‌কে অাটক ক‌রে পু‌লি‌শে সোর্পদ ক‌রেছে।
শ‌নিবার (১ ফেব্রুয়ারি) বি‌কে‌লে সাটুরিয়া- বালিয়া  আঞ্চলিক সড়কের কাওয়ালি পাড়া বাজারে এ দুর্ঘটনা ঘ‌টে। উপ‌জেলা জালসা গ্রা‌মে অালতাফ হো‌সে‌নের ছে‌লে মাসু‌দ।
 পু‌লিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,কাওয়ালীপাড়া বাজা‌রের অব‌স্থিত প্রি‌ন্সিপাল হা‌ফিজ উ‌দ্দিন স্কুল এন্ড ক‌লে‌জের নবম শ্রেণীর ছাত্র মাসুদ প্র‌তি‌দি‌নের ন্যায় স্কুল ছু‌টি শে‌ষে স্কু‌লের গাড়ী‌তে উঠার জন্য প্রস্তু‌তি নেয়। এসময় এক‌টি মা‌টির ট্রাক তা‌কে পিছন থে‌কে চাপা দি‌লে ঘটনাস্থ‌লে তার মৃতু্্য হয়। এসময় ঘাত টাক চালক‌ জ‌হিরুল‌কে জনতা হা‌তে না‌তে অাটক ক‌রে পু‌লি‌শে সোর্পদ ক‌রে। এঘটনায় ওই স্কুল শিক্ষার্থী ও তার প‌রিবা‌রের মা‌ঝে শুকের মাতম চল‌ছে।
 এব্যাপা‌রে কাওয়ালীাপাড়া পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক ) রা‌সেল মোল্লা জানান, ঘাত ট্রাক ও ড্রাইভার‌কে অাটক করা হ‌য়ে‌ছে। লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।
Print Friendly

Related Posts