ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে, আহত ১০

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস সড়কের পাশে খাদে পড়ে গিয়ে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৮ পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে ধামরাই-বালিয়া আঞ্চলিক সড়কের বাটুলিয়ায় এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, আশুলিয়ার ইউনিক ও বাইপাইল এলাকার ৩টি স্কুল থেকে ৩৩ জন এসএসসি পরীক্ষার্থীসহ কয়েকজন শিক্ষক ও অভিভাবক নিয়ে ধামরাইয়ের কুশুরিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি বাটুলিয়া এলাকায় পৌছালে বাসটির সামনের ডান পাশের চাকা ব্লাস্ট হলে চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে গেলে  পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘আশলিয়া থেকে আশা এসএসসি পরিক্ষার্থীবাহী বাস কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় পথে মধ্যে বাটুলিয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা একটি ঘরের সাথে ধাক্কা লাগে। এসময় বাসের বিতরে থাকা শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হন । আমরা আহতদের উদ্ধার করে পদ্মা ও হারুন জেনারেল হাসপাতালে প্রেরণ করি।এর মধ্যে দুই ছাত্রের হাত ভেঙ্গে যায়।এর পর সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে সবাই পরীক্ষা দিতে যায়।’

Print Friendly

Related Posts