কুয়াকাটায় সূর্যাস্ত দর্শনে মুগ্ধ রাষ্ট্রপতি

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা: কুয়াকাটা সৈকতের বেলাভূম থেকে সূর্যাস্তের মনোরম দৃশ্য অবলোকন করলেন রাষ্ট্রপতি অ্যাড.মো.আবদুল হামিদ। এসময় তার পরিবারের সদস্যরা সঙ্গে ছিলেন।

রাষ্ট্রপতি শেষ বিকেল থেকে সন্ধ্যা অবধি সৈকতের জিরো পয়েন্টে বসে এই মনোমুগ্ধকর দৃশ্য দেখেন। রাতে তিনি পর্যটন ইয়ুথ-ইন মোটেল মিলনায়তনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেছেন।

রাষ্ট্রপতি আগমন উপলক্ষ্যে কুয়াকাটা জুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়।

মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে রাষ্ট্রপতি হেলিকপ্টার যোগে কুয়াকাটায় পৌঁছলে তাকে স্বাগত জানান বরিশাল বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী, পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম, পটুয়াখালীর জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মইনুল ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব ও রাষ্ট্রপতির সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতির সফরসঙ্গী রয়েছেন তার সহধর্মিনী রাশিদা খানম, পুত্র রাসেল আহমেদ তুহীনসহ পরিবারের সদস্যরা।

হেলিপ্যাড থেকে রাষ্ট্রপতি তার সফরসঙ্গীসহ সরাসরি পর্যটন ইয়ুথ ইন স্থলে চলে যান। সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন। শেষ বিকেলে রাষ্ট্রপতি কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে গিয়ে সমুদ্র সৈকতের মনোরম দৃশ্য অবলোকন করেন। কিছু সময় অতিবাহিত করেন। দেখেন মনলোভা সূর্যাস্তের দৃশ্য। তিনি কুয়াকাটার সৌন্দর্য দেখে মুগ্ধ হন। সৈকত থেকে ফিরে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

রাষ্ট্রপতি কুয়াকাটা পর্যটন ইয়ুথ ইনে রাত্রিযাপন করেন।

আজ বুধবার বিকেল তিনটায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে ঢাকায় ফিরে যাবেন ।

Print Friendly

Related Posts