রোনালদো কোয়ারেন্টাইনে, বান্ধবী ব্যস্ত শপিংয়ে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কোয়ারেন্টাইনে থাকছেন যারা, বাইরে বের হওয়া সম্পূর্ণরূপে নিষিদ্ধ তাদের। অন্যের সংস্পর্শে আসা যাবে না কোনভাবেই। কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সঙ্গীর ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য। ক্রিস্টিয়ানো রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ সেই নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে বাইরে বেরিয়ে পড়েছেন। করেছেন শপিং। নিয়ম ভাঙায় পর্তুগিজদের কড়া সমালোচনার মুখে আর্জেন্টিনায় জন্ম নেয়া এ স্প্যানিশ মডেল।

জুভেন্টাস শিবিরে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন রোনালদো। মাতৃভূমি পর্তুগালে নিজ বাড়ি মাদেইরাতে সঙ্গীকে নিয়ে আপাতত সংসার সিআর সেভেনের। জুভেন্টাসের ড্যানিয়েলে রুগানি ও ব্লেইস মাতুইদির দেহে কোভিড-১৯ ভাইরাস পজিটিভ হওয়ার পর থেকে সতর্ক অবস্থায় জুভদের পুরো স্কোয়াড।

জরুরি অবস্থা চলছে পর্তুগালেও। বিশেষ করে কোয়ারেন্টাইনে যারা আছেন, তারা উচ্চ ঝুঁকিতে। রোনালদো ও জর্জিনাও আছেন এ তালিকায়। কিন্তু ঝুঁকি সত্ত্বেও বৃহস্পতিবার জর্জিনাকে দেখা গেছে এক কাপড়ের দোকানে শপিং করতে। সেসময় পাশে ছিলেন তার দেহরক্ষীও।

একইদিনে রোনালদোকেও দেখা গেছে। সঙ্গীর মতো অবশ্য দায়িত্বহীনতার পরিচয় দেননি সিআর সেভেন। মাদেইরাতে নিজ বাড়ির ছাদে সুইমিংপুলের পাশে রোদ পোহাচ্ছিলেন। পুলের পাশে কিছুক্ষণ ব্যায়ামও করেছেন তিনি।

 

Print Friendly, PDF & Email

Related Posts