পরিবার নিউইয়র্কে তাই চিন্তিত মিশা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মিশা সওদাগরের স্ত্রী সন্তান থাকছেন নিউইয়র্কে। সেখানে তারা হোম কোয়ারেন্টাইনে থাকলেও দেশ থেকে খুব চিন্তায় আছেন ঢাকাই ছবির এ জনপ্রিয় অভিনেতা। শুক্রবার এমনটিই জানালেন মিশা সওদাগর।

মিশা সওদাগর বলেন, প্রথমে আমরা কেউ তো ভাবিনি করোনা ভাইরাসের জন্য বিশ্ব এমন স্থবির হয়ে যাবে। আমি আছি ঢাকায় আর আমার পরিবার থাকছে নিউইয়র্কে। শুনলাম আমেরিকায় একদিনে প্রায় দুই হাজার লোক মারা গিয়েছে। শুনে আতকে উঠি।  এ অবস্থায় আমি চেয়েছিলাম তাদের পাশে থাকতে।

মিশা সওদাগরের বড় ছেলে ওয়ালিদ হাসান পড়ছেন যুক্তরাষ্ট্রের টেক্সাসে। তার পুরো পরিবারই মার্কিন সিটিজেন। করোনা ভাইরাসে পরিস্থিতির আগে স্বপরিবারে আমেরিকায় যান মিশা সওদার। মাস তিনেক পর মিশা সওদাগর স্ত্রী সন্তান রেখে একাই দেশে ফিরেন।

এদিকে বাংলাদেশের অবস্থাও ভালো না। ইতোমধ্যে  ৪২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৭ জনের। এই পরিস্থিতিতে নিউইয়র্ক থেকে মিশার পরিবারও তার জন্য চিন্তা করছেন।

করোনা ভাইরাসের এই পরিস্থিতে সবাইকে বাসায় থাকার আহ্বান জানিয়ে মিশা সওদাগর বলেন, নিজের ও পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে হলেও সবাই বাসায় থাকুন।  বিশ্বব্যাপী করোনাভাইরাস ঠেকাতে আমাদের বেস্ট ট্রাই করতে হবে। সরকারিভাবে যেভাবে সচেতন থাকার কথা বলা হচ্ছে সেগুলো অক্ষরে অক্ষরে পালন করতে হবে। নিজেদের সহযোগিতা ও সচেতনতা অন্যদের সুস্থ রাখবে। এতে আমা্র আপনার সবার পরিবারই ভালো থাকবে।

Print Friendly, PDF & Email

Related Posts