টাঙ্গাইলে আরও একজন করোনা রোগী শনাক্ত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০জনে।
শুক্রবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এতথ্যটি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত যুবক জেলার নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের বাসিন্দা।
ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, ‘শুক্রবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৩৫জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে রাতে ফোনে একজনের নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়। সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার ব্যাপারে নেওয়া হচ্ছে।’
নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান বলেন, ‘ওই যুবক আক্রান্ত হওয়ায় তার বাড়িসহ আশেপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।  আক্রান্ত হওয়া ওই যুবক ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান এরিস্ট্রোফার্মায় চাকরী করতো। গত শুক্রবার সে ঢাকা থেকে বাড়িতে আসে। গত ১৪ এপ্রিল জেলার ভূঞাপুরের জিগাতলায় এক ব্যক্তির করোনা পজেটিভ পাওয়া যায়। ভূঞাপুরের ওই আক্রান্ত ব্যক্তির সাথে নাগরপুরের এই যুবক একই অফিসে চাকরী করতো।’
এর আগে ভূঞাপুরে ৪ জন, নাগরপুরে ২ জন, মধুপুরে ১ জন, ঘাটাইলে ১ জন  ও মির্জাপুরে ১জনসহ মোট ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছিলো।বর্তমানে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১০ জনে।
Print Friendly

Related Posts