লালমোহনে এমপি শাওনের বীজ ও সার বিতরণ অব্যাহত

রিপন শান: করোনা দুর্যোগ পরবর্তী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে লালমোহন উপজেলা ও পৌরসভার প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উন্নতমানের সবজির বীজ ও সার বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
২৫ এপ্রিল ২০২০ শনিবার সকালে লালমোহন উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকার প্রান্তিক চাষীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বীজ ও সার বিতরণকালে অনুষ্ঠানসমূহের প্রধান অতিথি এমপি শাওন বলেন- প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশের কৃষকদের ব্যাপক উন্নয়ন হচ্ছে, ইতিবাচক পরিবর্তন হচ্ছে দেশের অর্থনীতির মেরুদণ্ড কৃষককূলের ভাগ্যের।
তিনি বলেন, কভিড নাইনটিন দূর্যোগ পরবর্তীকালে  আমাদের ভোলা জেলা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে যাতে পাশ্ববর্তী জেলা ও উপজেলায় রপ্তানি করতে পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে।
ঘরের আঙ্গিনাসহ যেখানে জমি খালি থাকবে সেখানেই চাষাবাদ করতে হবে সবুজ শাকসবজি। করোনা ভাইরাস দূর্যোগ পরবর্তী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বিনামূল্যে উন্নত সবজির বীজ ও সার বিতরণ করছি ।
এসময় তিনি সবাইকে স্বাস্থ্য অধিদপ্তর নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে ও ঘরে থাকতে অনুরোধ করেন।
উপজেলা কৃষি অফিসার এএফএম শাহাবুদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল আলম হাওলাদারসহ নেতৃবৃন্দ ।
Print Friendly

Related Posts