সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার ও বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট এর মাঝে চুক্তি স্বাক্ষর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশে প্রতি বছর ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যাচ্ছে প্রায় ২.৫ লক্ষেরও বেশী মানুষ। সচেতন হলে প্রায় ৭০% ক্যান্সার আক্রান্ত হওয়ার ঝুঁকি কমানো সম্ভব।

BANCAT এর মূল কাজ হলো সুবিধাবঞ্চিত এবং সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী যারা ক্যান্সারে আক্রান্ত এবং অর্থের অভাবে সময়মত চিকিৎসা করাতে পারে না তাদের আর্থিক সহায়তার মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্র্যান্ড সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জনহিতকর বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে। এরই ধারাবাহিকতায় মরণ ব্যাধি ক্যান্সারের মোকাবেলায় সহযোগীতার জন্য গত ২১ নভেম্বর মেঘনা বেভারেজ লিঃ ও বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট এর মাঝে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মেঘনা বেভারেজ এর পক্ষে তাহমিনা মোস্তফা পরিচালক-মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট এর পক্ষে নির্বাহী প্রধান সারওয়াত সিরাজ চুক্তিতে স্বাক্ষর করেন।

মেঘনা বেভারেজ লিমিটেড এর ব্র্যান্ড সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার আগামী ১ বছর BANCAT এর মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত গরীব মানুষদেরকে ক্যান্সার চিকিৎসায় আর্থিক সহায়তা করবে।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাজমুস আহমেদ আলবাব প্রতিষ্ঠাতা- বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের আসিফ ইকবাল ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (এফএমসিজি) এবং কাজী মহিউদ্দিন জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড)সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Print Friendly

Related Posts