সেরা মানের উপাদান ও ইউরোপিয়ান প্রযুক্তিতে ফ্রেশ বিস্কুট বাজারে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশে বর্তমানে প্যাকেটজাত ব্র্যান্ডেড বিস্কুটের বাজার বার্ষিক প্রায় ৪০০০ কোটি টাকা। নিজস্ব সেরা কাঁচামাল এবং ইউরোপিয়ান প্রযুক্তি নিয়ে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ বাজারে নিয়ে এসেছে ফ্রেশ বিস্কুট।

বিস্কুট তৈরির অন্যতম উপাদান আটা, ময়দা, তেল, মিল্ক পাউডার এবং চিনি যার সবগুলোই মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দীর্ঘদিন যাবত সফলতার সাথে বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করতে বিস্কুট ফ্যাক্টরীতে সংযোজন করা হয়েছে ইতালি এবং ডেনমার্ক থেকে আমদানি করা সর্বাধুনিক প্রযুক্তির মেশিন।

ফ্রেশ বিস্কুট তৈরি হয় সর্বাধুনিক স্বয়ংক্রিয় মেশিনে যা পণ্যের স্বাদ ও সঠিক গুণগত মান নিশ্চিত করে এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর শক্তিশালী ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক এর মাধ্যমে বিস্কুটগুলো সর্বসাধারণের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে।

ভোক্তা চাহিদার কথা বিবেচনা করে ফ্রেশ বিস্কুট নানা ধরনের বিস্কুট বাজারজাতকরণ শুরু করেছে, যার মধ্যে সর্বনিম্ন ৫ টাকা থেকে শুরু করে ১৫০ টাকা পর্যন্ত বিভিন্ন ধরনের সুস্বাদু ও মজাদার বিস্কুট ও কুকিজ রয়েছে। বর্তমানে ছোটদের জন্য আছে ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম চকলেট বিস্কুট ও ফ্রেশ ফানফিল স্যান্ডউইচ ক্রিম পাইনঅ্যাপেল বিস্কুট, ফ্রেশ ফ্যান্টাসি কুকিজ বিস্কুট।

এছাড়াও সব বয়সীদের জন্য আছে ফ্রেশ এনার্জি কুকিজ, ফ্রেশ কোকোনাট কুকিজ, ফ্রেশ সুগার ক্রাশ ও ফ্রেশ চকলেট চিপ কুকিজ এবং বয়স্কদের জন্য আছে ফ্রেশ হেলদি চয়েস বিস্কুট।

ইতিমধ্যেই ১২ টি পণ্য আকর্ষণীয় মোড়ক ও সুলভ মূল্যে ভোক্তাদের চাহিদা অনুযায়ী আস্থা অর্জন করতে সক্ষম হয়ছেে ।

ফ্রেশ বিস্কুটের উল্লখেযোগ্য বৈশিষ্ট্য সমূহ নিম্নরূপ:-

> ফ্রেশ এনার্জী কুকিজ বিস্কুট – দুধ ও ডিম এর শক্তিতে ভরপুর যা অতিথি আপ্যায়নে, বিকেলের নাস্তায় বা যে কোন সময় এই বিস্কুটটি অতুলনীয়।

> ফ্রেশ বাটার কুকিজ – বাটারের স্বাদে কুকিজ বিস্কুট যা সব বয়সী মানুষের কাছে প্রিয় এবং চায়ের সাথে খাওয়ার জন্য উপযুক্ত।

> ফ্রেশ ফ্যান্টাসি চকলটে ফিল্ড কুকিজ -মজাদার চকলেট ক্রিমে ভরপুর সুস্বাদু কুকিজ বিস্কুট।

> ফ্রেশ ফানফিল বিস্কুট- সুস্বাদু পাইনঅ্যাপেল এবং চকলেট ক্রমিযুক্ত মজাদার বস্কিুট ।

> ফ্রেশ চকোলেট চিপ কুকিজ-আসল চকোলেট চিপস দেয়া সুস্বাদু কুকিজ বিস্কুট।

> ফ্রেশ হেলদি চয়েস বিস্কুট- কালোজিরা সমৃদ্ধ সলটেড বিস্কুট যা স্বাস্থ্যকর ও ব্যস্তময় প্রতিদিনের জন্য উপযোগী।

> ফ্রেশ কোকোনাট কুকিজ বিস্কুট- আসল কোকোনাট ও মিল্কের মুখরোচক স্বাদে ফ্রেশ কোকোনাট কুকিজ বিস্কুট যা টিফিন/আড্ডায় বা অতিথি আপ্যায়নে হতে পারে সকলের পছন্দনীয়।

> ফ্রেশ সুগার ক্রাশ বিস্কুট- চিনির প্রলেপযুক্ত সুস্বাদু, মচমচে ও মজাদার বিস্কুট।

ফ্রেশ বিস্কুট এর এই প্রোডাক্ট গুলো বর্তমানে রিটেইল স্টোর এবং অনলাইন প্ল্যাটফর্ম এ পাওয়া যাচ্ছে। অনলাইন প্ল্যাটফর্মগুলোর মধ্যে আছে চালডাল ডটকম, দারাজ, ডেলিভারি হিরো (ফুডপান্ডা), ঘরে বাজার ডট কম এবং আলেশা মার্ট ইত্যাদ

যারা সুস্বাস্থ্য ও স্বাদের কথা বিবেচনা করে প্যাকেটজাত ভাল মানের পণ্য সুলভমূল্যে পেতে চান তাদের জন্য ফ্রেশ এর বিস্কুট হতে পারে অন্যতম। শিগগিরই আরও কিছু নতুন বিস্কুট ও কুকিজ বাজারে আসছে বলে জানিয়েছেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষ।

Print Friendly

Related Posts