প্রিয়জন হবে আধুনিক মিডিয়া ক্লাব

মৃত্তিকা রাশেদ :  ২০১৮ সালে  ৫ জুন আটজন সদস্য নিয়ে যাত্রা শুরু করে তরুণ অভিনয় শিল্পীদের সংগঠন প্রিয়জন । ইতি মধ্যে সংগঠন প্রিয়জন তিন বছর অতিক্রম করে চতুর্থ বছরে পথচলা শুরু করেছে।

তিন বছর আগে আটজন অভিনয় পাগল তরুণ উদ্যেগী হয়ে ন্যায় ও সুন্দরের পথে পথচলার  এবং প্রয়োজনে একে অপরের পাশে থাকার অঙ্গীকার নিয়ে সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন প্রিয়জন গঠন করে ।  প্রতিষ্ঠাকালীন সেই সব তরুণ উদ্যেমীরা হলেন অপু আহমেদ, ওয়াহিদ ইকবাল মাশাল, ওয়াসিম জুবরাজ, শহীদুল্লা সবুজ, তানভীর মাসুদ, হাসনাত রিপন, মহসিন পলাশ ও আফজাল কবির ।

সম্প্রতি সংগঠনটির তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়। তিন বছরের পথচলায় প্রিয়জন এর সদস্য সংখ্যা শতক ছাড়িয়েছে । সদস্য সংখ্যা বৃদ্ধি হওয়া ও সময়ের চাহিদাকে গুরুত্ব দিয়ে প্রিয়জন আরো একধাপ এগিয়ে সংগঠনের মজবুত ভিত্তি গড়তে সংগঠনের সদস্যরা একমত পোষন করে প্রিয়জনকে গড়তে যাচ্ছেন দেশের অন্যান্য স্বনামধন্য ক্লাবের আদলে প্রিয়জন মিডিয়া ক্লাব।

প্রিয়জন মিডিয়া ক্লাবের গঠনতন্ত্র কি হবে জানতে চাওয়া হলে সংগঠনের সভাপতি অপু আহমেদ বলেন – যেহেতু ২৮শে জানুয়ারী অভিনয় শিল্পী সংঘের নির্বাচন সেহেতু এখন কিছু বলতে চাচ্ছিনা তবে নির্বাচনের পরে আমাদের প্রিয়জন মিডিয়া ক্লাবের গঠনতন্ত্র আদর্শ উদ্দেশ্য সব ঘোষণা করা হবে ।

তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপু আহমেদ, মহসিন পলাশ, দাউদ নূর, পলাশ খান, শিশির আহমেদ, জামাল রাজা, আলমগীর হোসেন, স্নিগ্ধা শ্রাবণ, শিউলি বেগম, রবিউল ইসলাম রনি, নিলাভ আনাম, আহম্মেদ ফারুক, তানভীর সামদানী, দীপ রাজ, মোল্লা রাজা, জামশেদ শামীম, রাসেল রাজ, উত্তম অধিকারী, শাহাদাৎ হোসেন সম্রাট, শামস আরেফিন সহ আরো অনেক অভিনয় শিল্পী ।

Print Friendly

Related Posts