আত্মহত্যা করা ছাড়া আমার আর উপায় থাকবে না: নাসরিন

ফেসবুক পেইজের ভিডিওতে এক নারী নিজেকে যৌনকর্মী দাবি করছেন। শুধু তাই নয়, ‘জীবনের গল্প কথা’ নামের ফেসবুক পেইজের ওই ভিডিওতে ঐ নারী দাবি করছেন, এই পথে তাকে নিয়ে এসেছেন বাংলা চলচ্চিত্রের পরিচিত মুখ, অভিনেত্রী নাসরিন। আর এই ভিডিও দেখে অনেকটাই মুষড়ে পড়েছেন অভিনেত্রী।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) নাসরিন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একজনও আমার চরিত্রের দিকে আঙুল তুলতে পারবে না, আর কোথাকার এক অপরিচিত মেয়ে এসে আমার বদনাম করে গেল। এটা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এভাবে অপমানিত হয়ে আমি বাঁচতে পারব না, এর সমাধান না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না। ’

জানা গেছে, নাসরিনের স্বামী রামপুরা থানায় ১০ ফেব্রুয়ারি এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন, জিডি নম্বর ৫৩৯। কিন্তু সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করার ১৬ দিন পরেও ওই ফেসবুক পেইজে ভিডিওটি দেখা যাচ্ছে।

স্বামী মোস্তাফিজুর রহমান এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘নাসরিনের ক্যারিয়ারের ২৮ বছরে তার চরিত্র নিয়ে কেউ একটি কথাও বলতে পারেনি। তার সবচেয়ে বড় শক্তির জায়গাই হচ্ছে তার চরিত্র, সেখানে একজন অপরিচিত নারী উদ্দেশ্যপ্রণোদিতভাবে কালিমা লেপন করার চেষ্টা করছে। আমি আইনের দ্বারস্থ হয়েছি। রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সেটা সাইবার ক্রাইম ইউনিটে স্থানান্তর করা হয়েছে। এখন আমরা এই বিচারের অপেক্ষায় আছি। ’

কী কারণে এমন সাইবার আক্রমণ হতে পারে, প্রশ্নের জবাবে নাসরিন বলেন, ‘অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি আজ এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন, তারা সবাই জানেন আমি কেমন মানুষ। কারো উপকার ছাড়া কখনোই কারো ক্ষতি করার চেষ্টা করিনি। ’ নাসরিনের দাবি, চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোনো আক্রোশ থেকে আমাকে কেউ হয়তো এমনটা করছে।

Print Friendly

Related Posts