নায়িকাকে বাইকে নিয়ে নারায়ণগঞ্জে নায়ক সিয়াম

পূজাকে বাইকের পেছনে বসিয়ে নারায়ণগঞ্জ ঘুরেছেন নায়ক সিয়াম আহমেদ। এ সময় আরও কয়েকটি বাইকে ভক্ত-তরুণের দল তাদের অনুসরণ করে। তরুণদের চোখে-মুখে ছিল উচ্ছ্বাসের ছাপ। উচ্ছ্বাস সিয়াম-পূজার মধ্যেও লক্ষ্য করা গেছে।

এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

নারায়ণগঞ্জের নিউ মেট্টো ও সিনেস্কোপ সিনেমা হলে সিয়াম-পূজা যাবেন গতকাল রাতেই ঘোষণা দেওয়া হয়েছিল শানের ফেসবুক পেইজ থেকে। ঘোষণার পর থেকেই ভক্তরা প্রস্তুতি নিতে থাকেন। তারা হলগুলোর সামনে অপেক্ষা করছিলেন। সিয়াম-পূজা সেখানে উপস্থিত হলে তাদের অপেক্ষার অবসান ঘটে। দুজন ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

‘শান’ সিনেমার বেশিরভাগ দৃশ্য ধারণ করা হয়েছে নারায়ণগঞ্জে। তাই সেখানে গিয়েই হলভর্তি দর্শকদের সঙ্গে ছবি দেখে প্রতিক্রিয়া জানালেন নায়ক-নায়িকা, পরিচালক ও কলাকুশলীরা।

তিনি বলেন, ‘আমার সহশিল্পী পূজা চেরির আরেকটি সিনেমা মুক্তি পেয়েছে। সেটি হলো গলুই। এটি আপনাদের সময় নিয়ে দেখতে হবে। কারণ এটা বাংলাদেশের মৌলিক গল্পের সিনেমা।’

ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা।  এ ছাড়া  অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

Print Friendly

Related Posts