এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়: পরীমনি

পরীমনি অন্তঃসত্ত্বা সময়টা বেশ উপভোগ করছেন তা স্পষ্টই বোঝা যায় তার সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলে। এরই মধ্যে একাধিকবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের ভালোবাসায় ভেসেছেন এই নায়িকা।

ফেসবুকে বুধবার সন্ধ্যায় আরো একটি বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ করেছেন পরীমনি।

সঙ্গে রয়েছেন স্বামী অভিনেতা শরীফুল রাজও। পোস্ট করা ছবিতে দেখা যায় চিরহরিৎ এক অরণ্যে  অন্তঃসত্ত্বা পরীমনি শুয়ে আছেন তার স্বামীর কোলে।

এর আগে কক্সবাজার থেকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে আলোচনা-সমালোচনার কবলে পড়েন। গত ৮ মে ফেসবুকে বেবি বাম্পের ছবি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্রসৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

আলোচনা-সমালোচনা কিংবা তোপকে পাত্তা না দিয়ে বুধবার ফের একটি বেবি বাম্পের ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু…পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া। ’

গত ১০ জানুয়ারি পরীমনি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

Print Friendly

Related Posts