বাংলাদেশের হলে ছবি মুক্তি নিয়ে ভিডিওবার্তায় যা বললেন শ্রাবন্তী

সড়কে দুর্ঘটনার কবলে পড়ে প্রতিনিয়ত প্রাণ হারাচ্ছে দেশের সাধারণ মানুষ। নিত্যদিনের এমন দুর্ঘটনা ও আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘বিক্ষোভ’ নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। ঢাকা সহ সারা দেশের যা মুক্তি পেল শুক্রবার।

বছর তিনেক আগে নির্মিত শ্রাবন্তীর এ সিনেমাটি ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলে জানিয়েছেন সিনেমার পরিচালক শামীম আহমেদ রনী ও প্রযোজক সেলিম খান।

শ্রাবন্তীর সঙ্গে এতে অভিনয় করেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিমের খানের পুত্র শান্ত খান। আরও আছেন রাহুল দেব, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলম প্রমুখ।

সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য একটি ভিডিওবার্তা দিয়ে শ্রাবন্তী বলেন, ‘অনেকদিন পর বাংলাদেশে আমার সিনেমা মুক্তি পাচ্ছে। এজন্য আমি আনন্দিত। ইচ্ছে ছিল সিনেমাটির মুক্তির সময় বাংলাদেশে থাকব। কিন্তু অন্য সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করায় সেটা হয়নি। আশা করি, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।’

সবাইকে প্রেক্ষাগৃহে যাওয়ার আহ্বান জানিয়ে শান্ত খান বলেন, একটা সিনেমা নির্মাণে ক্যামেরার সামনে-পেছনে অনেক মানুষের কষ্ট জড়িয়ে থাকে। সেক্ষেত্রে ভালো একটা ফলাফল পেলে আমাদের মনের আশা পূরণ হবে। সিনেমাটা দেখলে মানুষের ভালো লাগবে, এতটুকু বলতে পারি। গল্প এই সিনেমার হিরো।

ভিডিও শুনতে ক্লিক করুন

 

Print Friendly

Related Posts