‘টাইটানিক’ নায়িকা কেট উইন্সলেট এখন এই রূপে

‘অ্যাভাটার টু’ নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই। ছবিতে ‘টাইটানিক’ খ্যাত নায়িকা কেট উইন্সলেটের ভূমিকা নিয়ের আছে দর্শকের কৌতূহল। আর এবার প্রকাশ পেয়েছে এই ছবিতে তার ফার্স্ট লুক।

জেমস ক্যামেরন পরিচালিত এই ছবিটিতে কেট উইন্সলেটের চরিত্রের নাম ‘রোনাল’। কেটের চরিত্রটি নিয়ে শুরু থেকেই ভক্তদের আগ্রহ থাকলেও এতদিন কিছুই প্রকাশ করা হয়নি।

এমপায়ারে দেয়া সাক্ষাৎকারে কেট উইন্সলেট বলেছেন, ‘রোনাল চরিত্রটি মেটকাইনা গোত্রের প্রতিনিধিত্ব করবে, যে প্যানডোরা সাগরের তীরে বাস করে। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্র এটি। নির্ভীক ও সৎ নেত্রী। কঠিন। একজন যোদ্ধা।’

ছবিতে বিপদজনক বেশ কিছু স্টান্ট করেছেন কেট উইন্সলেট। চরিত্রের প্রয়োজনে পানির নিচে ‘সাত মিনিট ১৪ সেকেন্ড’ দম আটকে রেখেছিলেন তিনি।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘অ্যাভাটার’। ২০১৮ সালে ঘোষণা দেয়া হয়েছিল ২০২২ সালের ১৬ ডিসেম্বর এই ছবির দ্বিতীয় কিস্তি আসছে। ২০২৪ সালের ২০ ডিসেম্বর এই ছবির তৃতীয় কিস্তি মুক্তি পাবে। ২০২৬ সালের ১৮ ডিসেম্বর আসবে চতুর্থ কিস্তি এবং ২০২৮ এর ২২ ডিসেম্বর আসবে পঞ্চম কিস্তি।

বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী সিনেমা ‘অ্যাভাটার’। কল্পকাহিনী নির্ভর লাইভ অ্যাকশন ছবি ‘অ্যাভাটার টু’তে কেট উইন্সলেট ছাড়াও থাকছেন জো সালদানা, সিগোর্নি ওয়েভার, স্যাম ওরদিংটন, স্টিফেন ল্যাং, মিশেল রড্রিগেজ ও ওনা চ্যাপলিন।

 

Print Friendly

Related Posts