নতুন সদস্য নিচ্ছে টেলিভিশন নাট্যকার সংঘ

নাট্যকারদের স্বার্থ সংরক্ষন ও আত্ম উন্নয়নের লক্ষ্যে গঠিত টেলিভিশন নাট্যকার সংঘ নতুন সদস্য গ্রহণ কার্যক্রম শুরু করেছে। ন্যূনতম একটি খন্ড নাটক টেলিভিশনে প্রচারিত হলে তিনি নাট্যকার সংঘের সহযোগী সদস্য হতে পারবেন। আর ৩টি খন্ড নাটক/ টেলিফিল্ম অথবা একটি ধারাবাহিক নাটক প্রচারিত হলে নাট্যকার সংঘের পূর্ণাঙ্গ সদস্যপদ পাওয়া যাবে।

এজন্য আগ্রহী নাট্যকারদেরকে আগামী ৩১ জুলাই ২০২২ এর মধ্যে টেলিভিশন নাট্যকার সংঘের নির্দিষ্ট ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র যাচাই বাছাই শেষে নতুন সদস্য হওয়া নাট্যকারদেরকে নির্দিষ্ট ফি প্রদান করে টেলিভিশন নাট্যকার সংঘের সদস্য হতে হবে।

আবেদনপত্র পেতে ও বিস্তারিত জানতে যোগাযোগ করুন- রেজাউর রহমান রিজভী, সাংগঠনিক সম্পাদক, টেলিভিশন নাট্যকার সংঘ, ফোন- ০১৮১৯০১২২৯৩, ইমেইল- info@rizvibd.com

প্রসঙ্গত, ১৯৯৮ সালে প্রথম এবং ২০০১ সালে দ্বিতীয়বারের মত সম্মেলনের মাধ্যমে নাট্যকাররা একত্রিত হয়েছিলেন। কিন্তু অল্প সময়ের মধ্যে তাদের কার্যক্রম বন্ধ হয়ে যায়। অবশেষে ২০১৬ সালের ২ এপ্রিল অনুষ্ঠিত সম্মেলনে ২৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠনের মধ্য দিয়ে নব উদ্যমতায় পথচলা শুরু করে টেলিভিশন নাট্যকার সংঘ। এই ধারাবাহিকতায় প্রতি দুই বছর অন্তর অন্তর নতুন কমিটি গঠিত হচ্ছে। বর্তমানে ১৯ সদস্য ২০২২-২৩ কমিটির সভাপতি হিসেবে রয়েছেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক হারুন রশীদ ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন জনপ্রিয় নাট্যকার আহসান আলমগীর।
Print Friendly

Related Posts