হাওয়া’র তুষির প্রশংসায় আজিজুল হাকিম

‘তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি…সাদা সাদা, কালা কালা’ গ্রাম থেকে শহরে সবার মুখে মুখে গানটি। তবে গান শুনে প্রাণ জুড়ালেও সিনেমাটি দেখার অপেক্ষায় দর্শকের মন অস্থির হয়ে আছে।বহুল প্রতীক্ষিত সিনেমাটি অবশেষে সারাদেশে মুক্তি পেল শুক্রবার (২৯ জুলাই)।

মুক্তি উপলক্ষে প্রচারণার ধারাবাহিকতায় ‘হাওয়া’র কলাকুশলীরা হাজির হয়েছিলেন বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স শাখায় প্রথম শো দেখতে।

এদিন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিনেমা নিয়ে কথা বলেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম, তার স্ত্রী জিনাত হাকিম ও মেয়ে এবং মেয়ের জামাতা।

আজিজুল হাকিম বলেন, “পরিবারের সবার সঙ্গে বাংলা ছবি দেখার যে আনন্দ, সেই আনন্দটা মনে হয় এই ছবি দেখে অনেকদিন পর উপভোগ করতে পেরেছি। আমার স্ত্রী, মেয়ে, মেয়ের জামাতাসহ সবাই মিলে ছবিটি দেখতে এসেছি। কারণ আমরা পরিচ্ছন্ন বাংলা ছবি দেখতে চাই। বাংলা ছবি দেখার যে আগ্রহ সেই আগ্রহ থেকেই ছবিটি দেখতে আসা। আমরা সবাই মিলে যে প্রত্যাশা নিয়ে ছবিটি দেখতে এসেছি, সেই প্রত্যাশার বাইরে অনেক কিছুই এই ছবিতে পেয়েছি। আমার বিশ্বাস ছিল নির্মাতা মেজবাউর রহমান সুমনের যে নির্মাণ দক্ষতা সেটা আমাদের দর্শকদের দিতে পেরেছেন। যেভাবে গল্পটা প্রেজেন্ট করেছেন তার জন্য সাধুবাদ জানাই। অভিনয় শিল্পী যারা অভিনয় করেছেন প্রত্যেকটা মানুষ যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। বিশেষ করে নাজিফা তুষি যে অসাধারণ অভিনয়টা করেছেন তার জন্য আলাদা ভাবে প্রশংসার দাবি রাখে।”

https://www.facebook.com/watch/?ref=external&v=558962216009441

দুই পাশে সারি সারি সিটে বসে আছেন দর্শক। সবার দৃষ্টি পর্দায়। দু’পাশের সারিবদ্ধ সিটের মাঝ দিয়ে নেমে গেছে সিঁড়ি। লাল রঙের কার্পেটে মোড়ানো সিঁড়িতে বসে আছেন এক নারী ও পুরুষ। দর্শকদের মতো তাদের দৃষ্টিও রুপালি পর্দায়। কিন্তু মজার বিষয় হলো—সিঁড়িতে বসে থাকা এই নারীটি অন্য কেউ নন। তিনি ‘হাওয়া’ সিনেমার নায়িকা নাজিফা তুষি।

শুক্রবার (২৯ জুলাই) সারা দেশে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের আলোচিত সিনেমা ‘হাওয়া’। মুক্তির আগে থেকে নাওয়া-খাওয়া ভুলে সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। আজ সিনেমাটি মুক্তির পর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন সিনেমাটির টিম। আর প্রেক্ষাগৃহ ঘুরতে গিয়ে সিঁড়ি বসে নিজের সিনেমাটি দেখেন তুষি। আর ওই মুহূর্তে ফ্রেমবন্দি হওয়া ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেন এই অভিনেত্রী।

Print Friendly

Related Posts