মহেশ ভাট মুসলিম, আসল নাম ‘আসলাম’!

গত রবিবার (৪ সেপ্টেম্বর) আবারো মহেশ ভাটকে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন তিনি। কঙ্গনার দাবি, মহেশের আসল নাম ‘আসলাম’।অন্য নাম ব্যবহার করছেন প্রযোজক।

বলিউডের প্রখ্যাত নির্মাতা মহেশ ভাটের প্রযোজনায় ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমা দিয়েই বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারপর থেকে বিভিন্ন সময় প্রযোজকের সম্পর্কে নানা মন্তব্য করতে দেখা গেছে অভিনেত্রীকে।

ইনস্টাগ্রাম স্টোরিতে মহেশ ভাটের পুরনো একটি ভিডিও শেয়ার করেন কঙ্গনা। ভিডিওটির সঙ্গে মহেশ ভাটের নাম এবং ধর্ম পরিচয় নিয়ে বিস্ফোরক কথা লেখেন। একটি ক্লিপ এর ক্যাপশনে কঙ্গনা লেখেন, ‘মহেশজি খুব সাধারণভাবে এবং কাব্যিকভাবে উস্কানি দিচ্ছেন’। অপর এক ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি শুনেছি ওনার আসল নাম হল আসলাম। উনি দ্বিতীয় স্ত্রীকে (সোনি রাজদান) বিয়ে করতে গিয়ে মুসলিম ধর্ম গ্রহণ করেন। আসলাম খুব সুন্দর নাম, এটা লুকানোর কী আছে?’

কঙ্গনার এমন আক্রমনাত্মক বার্তায় বেশ আলোড়ন ওঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে মহেশ ভাটকে নিয়ে তাঁর মন্তব্য এই প্রথম নয়। ২০২০ সালে মহেশ কন্যা পূজা ভাটের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সময় নাকি কঙ্গনাকে অপমান করেছিলেন মহেশ। সেটা নিয়েও অভিযোগ করেন কঙ্গনা।

‘গ্যাংস্টার’ ছাড়াও ‘ওহ লমহে’ এবং ‘রাজ: দ্য মিস্ট্রি কন্টিনিউজ’ সিনেমাতেও মহেশের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে পরিচালনার কাজে ব্যস্ত তিনি। ‘ইমার্জেন্সি’ সিনেমায় তুলে ধরবেন দেশের স্বাধীনতার ইতিহাস, জরুরি অবস্থা। সেই প্রস্তুতি চলছে জোরদার। ‘ইমার্জেন্সি’তে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। কঙ্গনা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, শ্রেয়স তালপাড়ে এবং মিলিন্দ সোমন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Print Friendly

Related Posts