আটকে রেখে ছাত্রলীগ কর্মীকে নির্যাতন, অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের ছেলে

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়ন পরিষদের হলরুমে নিয়ে রাসেল রাজা নামে ছাত্রলীগের এক কর্মীকে আটকে রেখে মারধর ও অশ্লীল ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে।

এঘটনায় মারধরের স্বীকার ওই রাসেল রাজার বাবা জালাল উদ্দিন স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে আব্দুল হালিম (৪৫) সহ আরও ৬ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও ভুক্তভোগী পরিবারের দেওয়া তথ্য মতে, বৃহস্পতিবার দিনগত রাতে সূয়াপুর বাজারের বিজয় সাহার দোকানস্থ রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান কফিল উদ্দিনের ছেলে হালিম, আব্দুল লতিফের ছেলে আওলাদ (৩০), মৃত নুর মোহাম্মদের ছেলে সানাউল্লাহ (২৫), মোতালেব মিয়ার ছেলে রাজ্জাক (৩০), কলিমুদ্দিন ওরফে পচু খার ছেলে আব্দুস সবুর খান লেবু (৫০) সহ অজ্ঞাত আরো ৪/৫ জন রাসেল রাজাকে তুলে নিয়ে ইউনিয়ন পরিষদের হলরুমে আটক করে অশ্লীল ভিডিও ধারণ ও মারধর করে। মারধরের এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে রাসেল রাজা। এসময় চেয়ারম্যানপুত্র ও তার সঙ্গীরা পরিষদের মাঠে ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন নিয়ে বাবা জালাল উদ্দিন ছেলেকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করেনি পুলিশ। তাছাড়া রাসেল রাজার অবস্থাও সংকটাপন্ন বলে জানিয়েছেন তার বাবা।

জালাল উদ্দিন বলেন, আমার ছেলে ছাত্রলীগের রাজনীতি করে এটাই তার অপরাধ। আমার নিরপরাধ ছেলেকে চেয়ারম্যানের ছেলেসহ অন্যান্য লোকজন লোহার পাইপ ও রড দিয়ে ব্যাপক মারধর করেছে। আমি অভিযোগ দিয়েছি, দেখি বিচার পাই কিনা।

রাসেল রাজা মুঠোফোনে জানায়, চেয়ারম্যানপুত্র হালিমের কথামতো রাজনীতি করতে না চাওয়ার কারণে আমাকে এভাবে মারধর করেছে। বৃহস্পতিবার রাতে আমাকে চৌকিদার দিয়ে ডেকে পাঠায় চেয়ারম্যানপুত্র হালিম। আমি তার ডাকে সাড়া না দিলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে নিয়ে প্রথমে হলরুমে আটকিয়ে এলোপাতাড়িভাবে লাথি মারে এবং পাইপ দিয়ে ব্যাপক নির্যাতন চালায়। আমার অশ্লীল ভিডিও ধারণ করে হুমকি প্রদান করে।চেয়ারম্যানের ছেলে হালিম আওয়ামী রাজনীতি করেনা বিধায় তার সঙ্গে রাজনীতি করতে আমি রাজি হইনি। আমি এ ঘটনার বিচার চাই।

চেয়ারম্যানপুত্র হালিম জানায়, রাসেল রাজা আমার সম্পর্কে আজেবাজে কথা বলে ও ফেসবুকে বাজে কথা লিখে পোস্ট করে তাই তাকে ডেকে নিয়ে সতর্ক করে দিয়েছি। আমি তাকে মারধর করিনি। ছেলেপেলেরা করতে পারে, জানিনা।

পুলিশ জানায়, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly

Related Posts