ভোলায় বসতভিটা রক্ষা করতে গিয়ে জীবন দিলেন জাফর

ভোলা সংবাদদাতা: ভোলার লালমোহন উপজেলায় নিজের বসতভিটা রক্ষা করতে গিয়ে হামলার শিকার হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মো. জাফর মাতাব্বর (৩৫) নামে একজন মারা গেছেন বলে স্বজনরা জানিয়েছেন।

জাফর মাতাব্বরের শ্যালক মো. রুবেল জানান, সোমবার (১৭ অক্টোবর) ঢাকার বিএনকে হসপিটালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তিনি মারা যান।

জাফর লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

শ্যালক মো. রুবেল জানান, গত ১০ অক্টোবর (সোমবার) দুপুরে জাফরের বসত বাড়ি নিজেদের দাবী করে উচ্ছেদ করার লক্ষে হামলা চালায় একই এলাকার মো. ফারুক ও তার ছেলেরা। এসময় জাফরকে রক্ষা করতে এসে গুরুতর আহত হন তার মা আমেনা বেগম, স্ত্রী কুলসুম ও ছেলে তপু। ভোলায় স্ত্রী ও ছেলের চিকিৎসা হলেও জাফরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৭দিন পর মারা যান জাফর মাতাব্বর।

এদিকে, এ ঘটনায় মৃত জাফরের স্ত্রী থানায় ঘটনার প্রথম দিনে মামলা করলেও এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, জাফর মারা গেছে এমন খবর আমরা পেয়েছি। আসামিদের গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোপূর্বে একাধিকবার অভিযানও পরিচালনা করা হয়েছে। এখনও পুলিশের কয়েকটি টিম আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

Print Friendly

Related Posts