টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা

আরিফুল ইসলাম, টাঙ্গাইল: টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ধনবাড়ী থেকে তোফাজ্জল হোসেন, গোপালপুরে এসএম রফিকুল ইসলাম, ভূঞাপুরে খায়রুল ইসলাম, ঘাটাইলে রোকনুজ্জামান ঠান্ডু, কালিহাতীতে আয়নাল হক, টাঙ্গাইল সদরে মাসুরুল ইসলাম, দেলদুয়ারে মোশারফ হোসেন, নাগরপুরে শহিদুল ইসলাম, বাসাইলে নাছির খান, সখীপুরে আনোয়ার হোসেন তালুকদার ও মির্জাপুরে তাহেরুল ইসলাম বিজয়ী হয়েছেন।
সংরক্ষিত নারী সদস্য পদে মাহমুদা বেগম (ধনবাড়ী, মধুপুর, গোপালপুর), রাজিয়া সিদ্দিকী (ঘাটাইল, কালিহাতী, ভূঞাপুর), শিমু খান (সদর, নাগরপুর, দেলদুয়ার) ও খালেদা সিদ্দিকী (মির্জাপুর, বাসাইল, সখীপুর)।
টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান পদে ফজলুর রহমান খান এবং মধুপুরের সদস্য পদে খন্দকার শফিউদ্দিন মনি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। ১১ টি সাধারণ সদস্য পদে ৪০ জন এবং ৪ টি সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। মোট ১৭২২ জন ভোটারের মধ্যে ১৬১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৯৪.০১% ভোট কাষ্ট হয়েছে।
জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ১২ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
Print Friendly

Related Posts