নিখোঁজের পর ক্ষেতে মিললো মেয়ের মরদেহ

মাদারীপুর সদর উপজেলায় নিখোঁজের একদিন পর লামিয়া (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির পরিবারের দাবি, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ শুক্রবার) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি ফসলি ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা ফসলি জমিতে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে। নিহত লামিয়া কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে।

পরিবার ও স্থানীয় ও সূত্রে জানা গেছে, নিহত লামিয়া গত বৃহস্পতিবার বিকেলে হোসনাবাদ নিজ এলাকা থেকে নানা বাড়ি চরনাচনা এলাকায় বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপরে তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ কিছু পোস্ট দেওয়া হয়। সারাদিন পার হওয়ার পরেও রাতে বাড়ি আর ফিরেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে মাদারীপুর সদর থানায় জিডি করেন তার বাবা।
পরে শুক্রবার রাতে লামিয়ার মরদেহ কালিকাপুর ইউনিয়ন এলাকায় একটি ফসলের ক্ষেতে পাওয়া যায়।

লামিয়ার বাবা লোকমান ফকির বলেন, আমার মেয়েকে কিছু বখাটে ছেলেরা ধর্ষণ শেষে হত্যা করেছে, আমি এর কঠিন শাস্তি দাবি করি। আমাদের কোন শত্রু  নাই। অন্য কোনো কারণে কেউ মারবে না।

মা জনি বেগম বলেন, আমার মেয়ে লামিয়াকে কেউ ধর্ষণ করে মেরে ফেলেছে। যারা আমার মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলেছে আমরা তাদের কঠোর শাস্তি দাবি করি প্রশাসন এবং সরকারের কাছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, শুক্রবার রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।

Print Friendly

Related Posts