প্রকাশ্যে কলেজ ছাত্রীকে মারধর, থানায় অভিযোগেও কাজ হয়নি

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্রীকে মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু এক সপ্তাহেও মামলাটি রেকর্ড হয়নি বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকার ধামরাইয়ের কৃষ্ণপুরা বাথুলী গ্রামের একজন শিক্ষার্থী মানিকগঞ্জ দেবেন্দ্র কলেজ থেকে ক্লাস শেষে দুই সহপাঠির সাথে বাড়ি ফিরছিলো। এ সময় বাড়বাড়িয়া বাসস্ট্যান্ডের একটি জুট মিলের কাছে পৌঁছালে একই গ্রামের আহজারের ছেলে রাজিব ওই কলেজ ছাত্রীকে চুলের মুঠি ধরে মারপিট করতে থাকে। পরে স্থানীয় লোকজন ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

অভিযোগ দায়েরের সাতদিন পার হয়ে গেলেও থানায় মামলা নেয়নি পুলিশ ।

কলেজ ছাত্রীর দাদী বলেন, রাজিব প্রতিনিয়তই আমার নাতিনকে বিরক্ত করতো। রাজিবের ভয়ে আমার নাতিনকে মাস খানেক আগে বিয়ে দিয়েছি । রাজিবও বিবাহিত । তারপরও আমার নাতিনকে প্রকাশ্য দিবালোকে এভাবে মারপিট করলো। রাজিবের বাব-চাচারা আট ভাই তাই এই গ্রামে তারা যা বলে তাই হয় ।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল জববার বলেন, ঘটনাটি মামলা নেওয়ার মত বিষয় কিন্তু স্থানীয় চেয়ারম্যান আমাকে বলেছেন বিষয়টি সমাধান করে দিবেন তাই মামলা এখনো নেওয়া হয়নি ।

Print Friendly

Related Posts