ধামরাইয়ে পোশাককর্মীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে কাওয়ালীপাড়া বাজারের শামসুল হকের ভাড়াটিয়া জুলেখা আক্তার (১৯) নামে এক পোশাককর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে নিহতের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত জুলেখা আক্তার উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে।

স্বামী মিরাজ হোসেন শেখ (২৩) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের মোঃ হান্নান শেখের ছেলে।

বাড়িয়ালা সামছুল হক ও ভাড়াটিয়ারা জানান, গত তিন মাস পূর্বে মিরাজ ও জুলেখা প্রেম করে বিয়ে করে তাদের বাসা ভাড়া নেয়। জুলেখা কালামপুর জুমুর গার্মেন্টসে চাকরি করে স্বামী মিরাজ ভালুম নূর ব্রিকসে শ্রমিকের কাজ করে। গতকাল (মঙ্গলবার) সকালে ঘরে বাইরে থেকে শিকল লাগিয়ে মিরাজ বাসায় থেকে বের হয়ে যায়। আজ (বুধবার) দুপুরে প্রতিবেশি শিউলীকে মিরাজ ফোন দিয়ে বলে তার স্ত্রী জুলেখা অফিসে গেছে কি না দেখেন। শিউলী শিকল খুলে দেখেন জুলেখার মৃতদেহ পরে রয়েছে বিছানায়। এসময় বাসার সব ভাড়াটিয়া বাড়িয়ালাকে জানালে তিনি পুলিশে খবর দেন।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরায়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। স্বামী মিরাজ পলাতক রয়েছে।

এ বিষয় ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলা নেওয়ার প্রস্তুতি চলছে। খুনিকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Print Friendly

Related Posts