রেলক্রসিংয়ে দুর্ঘটনায় মাইক্রোবাস, ভারতীয় ৪ কীর্তন শিল্পী আহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে রেললাইন ক্রসিং পার হওয়ার সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে মাইক্রোবাস। এতে আহত হয়েছেন ভারত থেকে আসা ৪ কীর্তন শিল্পী।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ফ্লাইওভারের নিচে রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত কীর্তন শিল্পীরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার বাগনান থানার ধরামান্না গ্রামের বিকাশ বাগের স্ত্রী নমিতা বাগ (৩৫), চব্বিশ পরগনা জেলার গাইযাটা থানার জলেশ্বর কোলনী গ্রামের ঈশ্বর দাসের ছেলে নিতাই দাস (৪৫), তারাপদ সরকারের ছেলে অনিমেশ সরকার, উত্তর চব্বিশপরগনা জেলার বশিরহাট থানার কানাপাতা গ্রামের হারুন রায়ের ছেলে তুষার রায় (৪০)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানিয়েছেন, কীর্তন গান গাওয়ার জন্য তারা ভারত থেকে ভোমরা স্থলবন্দর হয়ে মাইক্রোবাসে করে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা সদরের ত্রিনাথ পালের বাড়িতে যাচ্ছিলেন।

এসময় তাদের বহনকৃত মাইক্রোবাসটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ফ্লাইওভারের নিচ দিয়ে রেললাইন ক্রসিং করে যাবার সময় রাজশাহী থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়। এতে মাইক্রোবাসে থাকা ৪ কীর্তন শিল্পী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly

Related Posts