মিথ্যে ধর্ষণ মামলা থেকে রেহাই পেয়েও আতঙ্কে পোল্ট্রি খামারের মালিক

মো. রাসেল হোসেন, ধামরাই: ধামরাইয়ের গোলাকান্দা এলাকার পোল্ট্রি খামারের মালিক হাবিবুর রহমান খানের বিরুদ্ধে দায়েরকৃত একটি ধর্ষণ মামলা আদালতে মিথ্যা প্রমাণিত হওয়ায় নারী ও নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে খারিজ করে দেওয়া হয়েছ।

অনুসন্ধানে জানা গেছে, গত ৯ জানুয়ারি জমি সংক্রান্ত বিরোধের জেরে হাবিবুর রহমান খান ও আক্কাছ আলী গংয়ের থা কাটাকাটি হয় । পরদিন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গিয়ে রুবি বেগম বাদি হয়ে হাবিবুর রহমান খানের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই। দীর্ঘ ৬ মাস তদন্ত শেষে রিপোর্ট আদালতে জমা দেয়া হয়। তদন্ত রিপোর্ট অনুযায়ী ধর্ষণের সাথে আসামীর সম্পৃক্ততা না থাকায় আদালত আসামিকে খালাস ঘোষণাসহ মামলাটি খারিজ করে দেয়।

এদিকে মামলাটি খারিজ হওয়ার পর থেকে বাদি রুবি বেগম পুনরায় ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন হাবিবুর রহমান ও স্ত্রী মঞ্জুয়ারা বেগম।
তারা বলেন, রুবি বেগম নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি হুমকি দিচ্ছেন রাস্তায় বের হলেই ঝাপটে ধরে আবার মামলা দিবেন। এখন ভয়ে আছি কখন আবার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন।

এলাকাবাসী জানায়, রুবির স্বামী এখানে ঘর জামাই হিসেবে থাকে। তারা দুজন মিলে অহেতুক মানুষের সাথে ঝগড়া বিবাদ করে। মামলা দিয়ে হয়রানি করে।

এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন।

Print Friendly

Related Posts