হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন করা হয়েছে। হবিগঞ্জ জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

শনিবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় হবিগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গণে পুলিশ সুপার এসএম মুরাদ আলির সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমার সঞ্চালনায় প্রথমে পায়রা ও বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করা হয় কমিউনিটি পুলিশিং ডে’র। পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হন হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মুমিনুল ইসলাম পিপিএম ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হন হবিগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি সভাপতি রোটারিয়ান মোদারিছ আলী টেনু।

বক্তব্যে পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন- বাংলাদেশে পুলিশের পাশাপাশি সবাইকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের সবাইকে একেকজন যোদ্ধারমত হতে হবে। জনগণকে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করতে হবে। পুলিশ জনগণের সেবায় সবসময় আছে, থাকবে। আমাদের সফলতা জনগণ এবং পুলিশের সমন্বয়েই সম্ভব। মাদক, মানব পাচার, জঙ্গীবাদসহ সকল অন্যায় অনাচার রোধে জনগণ ও পুলিশ এক হয়ে কাজ করলেই শান্তি আসবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিভিল সার্জন মোঃ নূরুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, এনএসআই হবিগঞ্জের উপ-পরিচালক মোঃ আজমুল হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক চৌধুরী পিপি, ওসি গোলাম মর্তুজাসহ জেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, স্কাউট ও রোটারিয়ান এবং জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ।

Print Friendly

Related Posts