ধামরাইয়ে বাস চাপায় শ্রমিক দম্পতি নিহত

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে কারখানায় যাওয়ার পথে দ্রুত গতির বাসের ধাক্কায় গার্মেন্টস শ্রমিক দম্পতির মৃত্যু হয়েছে। এই ঘটনায় বাস জব্দ করা সম্ভব হলেও পালিয়ে গিয়েছে বাসের চালক ও সহকারী।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স ডিজাইন কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ইসরাফিল ও তার স্ত্রী স্বপ্না বেগম। তাদের বাড়ি ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের শোলধন গ্রামে। ইসরাফিল গ্রাফিক্স ডিজাইন কারখানার কর্মরত ছিলেন এবং স্ত্রী স্বপ্না একে এইচ কারখানায় কর্মরত ছিলেন।

এ ব্যাপারে মানিকগঞ্জের গোলরা হাইওয়ে থানার উপ- পরিদর্শক শাহ্ আলম জানান, সকাল সাড়ে ৭টার দিকে ওই দম্পতি বাইসাইকেল যোগে নিজ কর্মস্থল গ্রাফিক্স ডিজাইন কারখানায় কাজে যাচ্ছিলেন। এসময় তারা ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় তাদের গার্মেন্টসর সামনে পৌছলে পিছন থেকে আসা একটা দ্রুত গতির বাস তাদের সাইকেলটিকে প্রথমে ধাক্কা দেয় এবং পরে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহগুলো উদ্ধার করা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে । তবে পালিয়ে যাওয়া বাসের চালক ও সহকারীকে আটকে চেষ্টা চলছে বলে বলে জানিয়েছে তিনি।

Print Friendly

Related Posts