সাউথ পয়েন্ট স্কুল আয়োজিত ১ম র‍্যাপিড দাবা প্রতিযোগিতা সম্পন্ন

রাজধানীর মালিবাগের সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের স্পোর্টস ক্লাব আয়োজিত এস পি এস সি ১ম র‍্যাপিড দাবা প্রতিযোগিতা ২০২২ শনিবার (৫ নভেম্বর) সম্পন্ন হয়েছে।

উক্ত দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ইংরেজি ভার্সনের ছাত্র মোঃ তাহসিনুল হক, রানার আপ ও তৃতীয় স্হান অর্জন করে যথাক্রমে রিয়াজুল আহনাফ মোহাম্মদ আবরার ও তোহামা নুফায়ের।

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের বাংলা ও ইংরেজি ভার্সনের উপাধ্যক্ষ ও স্পোর্টস ক্লাবের সহ-সভাপতি জেরিনা ফেরদৌস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। এ সময় তার সাথে বাংলাদেশ দাবা ফেডারেশনের কোচ শওকত হোসেন পল্লব, সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রধান অর্থ কর্মকর্তা মো. সাখাওয়াত উল্লাহ ও প্রতিষ্ঠানের স্পোর্টস কোঅর্ডিনেটর জনা শওকত সিদ্দিকী উপস্থিত ছিলেন ।

জেরিনা ফেরদৌস সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাবের এমন কার্যক্রমের প্রশংসা করেন। তিনি বিভিন্ন প্রতিযোগিতার পাশাপাশি খেলাধুলার অনুশীলনের ব্যাপারে জোর দিতে বলেন, সেই সাথে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন এবং উক্ত দাবা প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন হওয়ায় শিক্ষার্থী অভিভাবকসহ সকলকে অভিনন্দন জানান।

উক্ত র‍্যাপিড দাবা প্রতিযোগিতার বিচারক ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের মো. সাইফুল ইসলাম।

উল্লেখ্য সম্প্রতি মার্কস অ্যাকটিভ স্কুল দাবার ঢাকা জোন -২ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ, মালিবাগ।

এ আর এম/ঢাকা

Print Friendly

Related Posts