আর্জেন্টিনার সমর্থকদের ৬শ ফুট দৈর্ঘ্যের পতাকা

দেশজুড়েই শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে প্রিয় দলের সমর্থকদের মাঝে উন্মাদনা। শহর-গ্রামে, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। কে, কিভাবে প্রিয় দলকে তুলে ধরবে সবার সামনে, সেই প্রতিযোগিতা যেন চলছে।

এরই অংশ হিসেবে পাবনায় ৬শ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে তাক লাগিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। এমন উদ্যোগে খুশি দলীয় সমর্থিতরা। তবে তাদের সাধুবাদ জানিয়েছেন ব্রাজিল দলের সমর্থকরাও।

পাবনার চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই পতাকা। তারা ফুটবল তারকা লিওনেল মেসি আর আর্জেন্টিনাকে ভালবেসে বানিয়েছেন ৬শ’ ফুট দৈর্ঘ্যের এই পতাকা।

আর্জেন্টিনা আর মেসির স্লোগানে মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে আনন্দ মিছিল করে সমর্থকরা গ্রামের সড়কের পাশে এই দীর্ঘ পতাকাটি টাঙিয়ে দেয়। এরপর থেকে পতাকা ঘিরে আনন্দ উৎসবে মেতে রয়েছেন তারা।

আর্জেন্টিনার সমর্থক ফরিদ উদ্দিন, আল আমিন হোসেন, সেলিম রেজা, আসাদুজ্জামান উকিল বলেন, তাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়ার মেসিকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন। তাদের আশা, এবারের বিশ্বকাপ ট্রফি উঠবে লিওনেল মেসির হাতে।

তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ। আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও। একই গ্রামের ব্রাজিলের সমর্থক আতাউর রহমান বলেন, আমি নিজে ব্রাজিল দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

Print Friendly

Related Posts